Home / GAMING ZONE / টাকা বাতিলের সিদ্ধান্ত মোদীর। ব্যাঙ্কে গিয়ে ফিরতে হল ভারতের এক ক্রিকেটারকে

টাকা বাতিলের সিদ্ধান্ত মোদীর। ব্যাঙ্কে গিয়ে ফিরতে হল ভারতের এক ক্রিকেটারকে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সিদ্ধান্ত নিয়ে গোটা দেশ আলোড়িত। এবার তাঁর সিদ্ধান্তে সমস্যায় পড়তে হল দেশের এক নামকরা ক্রিকেটারকে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টাকা বাতিল করার সিদ্ধান্ত নিয়ে গোটা দেশে প্রবল চর্চা হচ্ছে। কেউ বলছেন, সমস্যা বাড়ছে প্রতিদিন। আবার কেউ বলছেন, প্রথম কয়েকদিন সমস্যা হলেও পরে কিন্তু দেশের ভালই হবে। নানা মুনির নানা মত হলে যা হয়। কী হবে, তার উত্তর দেবে সময়। অর্থাৎ মোদীর সিদ্ধান্তের পরে দেশের উন্নতি হবে নাকি অবনতির পথে যাবে ভারত, তার উত্তর দেবে সময়।

ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি স্বয়ং জানিয়েছিলেন, রাজকোটে হোটেলের বিল মেটাতে গিয়ে পুরনো নোট দিয়ে ফেলছিলেন। রসিকতার আশ্রয়ে কোহলি বিশাখাপত্তনমে জানিয়েছিলেন, পুরনো নোট নিয়ে তিনি সই করে তা বিলিয়ে দিচ্ছেন সাধারণ মানুষকে। প্রাক্তন ক্রিকেটাররা মোদীর সিদ্ধান্তের প্রশংসাও করেছেন। এবার মোদীর সিদ্ধান্তে সমস্যায় পড়লেন আর এক প্রাক্তন ক্রিকেটার।

Loading...

ছেলের বিয়ের জন্য সন্দীপ পাটিল রাষ্ট্রায়ত্ত একটি ব্যাঙ্ক থেকে আড়াই লক্ষ টাকা তুলতে গিয়েছিলেন সপ্তাহখানেক আগে। কিন্তু মোদী যা নিয়মের কথা জানিয়েছেন, তাতে আড়াই লক্ষ টাকা তুলতে পারার কথা নয়। আড়াই লক্ষ টাকা তুলতেও পারেননি সন্দীপ পাতিল। টাকা না পেয়ে ফিরে আসতে হয় ভারতের এই প্রাক্তন ক্রিকেটারকে। বুঝুন ঠ্যালা, মোদীর সিদ্ধান্তে কী বিপদেই না পরতে হয়েছে সন্দীপ পাটিলকে।

Check Also

ফের পাক-ভারত ক্রিকেট লড়াই!

ফের বাইশ গজে ভারত-পাক উত্তেজনা। সব কিছু ঠিকঠাক চললে আগামী বছরেই ক্রিকেট পিচে মুখোমুখি হতে …

Leave a Reply

Your email address will not be published.