Home / Video / দুঃসাহসী লাফ দিয়ে ফেসবুক লাইভেই মারা গেলেন তিনি (ভিডিওসহ)

দুঃসাহসী লাফ দিয়ে ফেসবুক লাইভেই মারা গেলেন তিনি (ভিডিওসহ)

পর্বতের ওপর থেকে শরীরে বিশেষ উইংসুট পরে দুঃসাহসী লাফ দেওয়ার আগে নিজের মোবাইল ফোন থেকে ফেসবুক লাইভ চালু করে রাখেন ইতালিয়ান উইংসুট পাইলট আরমিন স্মেইডার। আর সে লাফটিই তার জীবনের শেষ লাফ হয়ে গেল। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হিন্দুস্তান টাইমস। ২৮ বছর বয়সী দুঃসাহসী সেই উইংসুট পাইলট আল্পস পর্বতমালার একটি চূড়ার ওপর থেকে লাফ দেন।

ভক্তদের এ দুঃসাহসী লাফ দেখানোর জন্য তিনি ফেসবুক লাইভ ভিডিও চালু করে নেন। যদিও শেষ পর্যন্ত বিষয়টির করুণ পরিসমাপ্তি ঘটে। সুইজারল্যান্ডের ক্যানডারস্টেগে এ ঘটনা ঘটে। সেখানে লাফ দেওয়ার আগে ফেসবুক লাইভ চালু করে স্মেইডার বলেন, ‘আজ আপনারাও আমার সঙ্গে উড়বেন।’ ভিডিও চালু করে স্মেইডার লাফ দেওয়ার কিছুক্ষণ পরই অনলাইনে দর্শকরা আঁতকে ওঠেন। ফেসবুকে সেই আনন্দের ঘটনা দুঃস্বপ্নে পরিণত হয়। এ দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। তবে এ বিষয়টি অনুসন্ধান করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

স্মেইডার মাটিতে আছড়ে পড়ার পর তার বন্ধু পুলিশে খবর দেন। উদ্ধারকারীরা তাকে ভূমি থেকে উদ্ধার করে। তবে হাপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু ঘটে বলে উদ্ধারকারীরা জানান। তার দেহে প্রচণ্ড আঘাত লেগেছিল বলে জানিয়েছেন তারা।

Loading...

Check Also

বন্ধু বোঝে আমাকে… (ভিডিও)

আপনি খেলতে গিয়ে পড়ে গেলেন, পাশে থাকা বন্ধুরা তখন বিদ্রুপ করবে,হাসবে। কিন্তু ওরা ঠিকই আপনাকে …

Leave a Reply

Your email address will not be published.