Home / DATA ENTRY & PTC / প্রেমিকার গায়ে প্রেমিকের সাপ খেলা (ভিডিও)

প্রেমিকার গায়ে প্রেমিকের সাপ খেলা (ভিডিও)

জীবন অনেকটা সামাজিক যোগাযোগ মাধ্যম নির্ভর হয়ে পড়ছে। ফেসবুক, টুইটার, ব্লগের কল্যাণে রাতারাতি সেলিব্রেটি হয়ে যাচ্ছেন অনেকেই। কেউ কেউ সেলিব্রেটি হওয়ার জন্য পরিকল্পনা নিয়ে অদ্ভুত সব কর্মকাণ্ড করছেন। এমন সব ঘটনা তারা ঘটাচ্ছেন যে, শুনে চোখ কপালে উঠে যাওয়ার জোগাড়! এই হুজুগের শেষ কোথায়? সম্প্রতি এমনই এক বিপজ্জনক স্টান্ট করতে গিয়ে প্রেমিক বিপদে ফেলেছেন তার ঘুমন্ত প্রেমিকাকে।

ঘটনা খুব সামান্য নয়। প্রেমিক প্রথমে তার দুই বন্ধুর সহযোগিতায় দুটি সাপ বাসায় নিয়ে আসে। তার উদ্দেশ্য ছিল সাপ দুটি প্রেমিকার শরীরে ছেড়ে দিয়ে মজা করা। পরবর্তীতে সেই দৃশ্য ভিডিও করে ফেসবুক, টুইটারে আপলোড করা এবং হিরো বনে যাওয়া। সে সাপ আনার পর দেখে প্রেমিকা বিছানায় ঘুমাচ্ছে। সুযোগটি কাজে লাগিয়ে সে ঘুমন্ত প্রেমিকার শরীরে সাপ দুটি ছেড়ে দেয়।

Loading...

ভাবুন একবার, এই অবস্থায় আপনি কী করতেন? ঘুম ভেঙে দুটি বিশাল সাপ দেখে আঁতকে ওঠেন ওই নারী। আতঙ্কে চিৎকার করতে থাকেন তিনি। এ সময় বাঁচার জন্য সে ভয়ে নড়াচড়ার কথাও ভুলে যায়। কিন্তু অদ্ভুত ব্যাপার হলো প্রেমিক ও তার দুই বন্ধু মেয়েটিকে বাঁচাতে এগিয়ে না এসে ভিডিও শ্যুট করতে থাকে। যদিও এক পর্যায়ে সাপ দুটি সরিয়ে নেয় তারা। প্রেমিকার কাছে এগিয়ে গিয়ে প্রেমিককে সান্ত্বনা দিতেও দেখা যায়। কিন্তু আতঙ্কিত প্রেমিকা রাগে ক্ষোভে প্রেমিককে লাথি মারে। অস্থিরতা দেখায়। সে এতটায় ভয় পায় যে, কোনভাবেই স্বাভাবিক হতে পারছিল না।

এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা শুরু হয়। অনেকেই বিষয়টিকে বাড়াবাড়ি মনে করছেন। কেননা আতঙ্কে হার্ট অ্যাটাকে মেয়েটি মারাও যেতে পারত। এ ধরনের স্ট্যান্টবাজি কখনই করা উচিত নয় বলে মন্তব্য করেছেন তারা।

Check Also

নাটোরে মাথাবিহীন একচোখা বাছুরের জন্ম

নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া মধ্যপাড়া গ্রামে মাথাবিহীন এক চোখ বিশিষ্ট একটি বাছুরের জন্ম হয়েছে। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published.