Home / ENTERTAINING / ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে টেনে বের করে নিয়ে গেলেন শক্তি কাপুর, ভাইরাল ভিডিও

ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে টেনে বের করে নিয়ে গেলেন শক্তি কাপুর, ভাইরাল ভিডিও

বছরের শুরুতেই এ কী কাণ্ড! ফারহান আখতারের বাড়িতে শ্রদ্ধা কাপুর। যেতেই পারেন। কিন্তু কেন শক্তি কাপুর টেনে বের করে নিয়ে গেলেন তাঁর মেয়েকে। ঘটনার ভিডিয়ো ভাইরাল।

রক অন টু ছবির শুটিং-এর সময় থেকেই নাকি শ্রদ্ধা কাপুর ও ফারহান বেশ বন্ধু হয়ে উঠছিলেন। দুজনের এই অন্তরঙ্গতা কিছুতেই মন থেকে মেনে নিতে পারছিলেন না প্রাচী দেশাই। এমনকি সরাসরি অভিযোগও করেছিলেন মিডিয়ায়। শ্রদ্ধার সঙ্গে ফারহানের বন্ধুত্বটা নাকি এমনই বাড়াবাড়ির পর্যায়ে পৌছেছিল যে, প্রাচীর শুট করা সিন বাদ দিতেও পিছপা হননি ফারহান।

Loading...

রক অন টু বক্স অফিসে ডাহা ফেল। ফারহান-শ্রদ্ধার কেমিস্ট্রিও মাঠে মারা গিয়েছে। কিন্তু ছবি শেষ হলেও রিয়েল লাইফে কিন্তু তাঁরা গোপনে প্রেমপর্ব চালিয়ে যাচ্ছেন। শ্রদ্ধার বাবা শক্তি কাপুর এই অসমবয়সি প্রেমে মোটেই সায় দেননি। সদ্য এক সকালে ফারহানের বাড়িতে হঠাত্‍ হাজির হয়ে মেয়েকে বাক্স-প্যাঁটরা গুছিয়ে নিতে বললেন। সঙ্গে ছিলেন আর এক সহকারী। দেখা গেল, হতভম্ব ফারহানের সামনে দিয়েই মেয়েকে নিয়ে গাড়িতে উঠলেন শক্তি কাপুর। প্রত্যক্ষদর্শীরা কেউকেউ মোবাইলে টুকটাক ভিডিয়ো শুটও করে নিয়েছিলেন। যেজন্যেই ওই ঘটনার ভিডিয়ো ভাইরাল।

Check Also

‘দেশদ্রোহী’ তকমায় শাহরুখ!

বলিউড কিং শাহরুখ খানের জন্য ‘রইস’ ছবিটি সৌভাগ্য বয়ে আনে নি বলেই মনে হচ্ছে। কারণ …

Leave a Reply

Your email address will not be published.